sheike-hasina-দেশ প্রতিক্ষণ, ঢাকা: সুযোগ পেলেই জীবনের গল্প মেলে ধরেন। কখনও সমুদ্র সৈকতে পা ভিজিয়ে, আবার কখনও দুঃখী মানুষের কান্নায় বুক ভাসিয়ে। কমল শিশু মনে মন মিলিয়ে খুনসুটি খেলেন। আবার শিল্পীর সুরেও সুর মেলান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকার প্রধান তিনি। দলেরও প্রধান। শত ব্যস্ততা নিয়ে ঘুম থেকে ওঠা। আর অমন ব্যস্ততা সেরেই ঘুমাতে যাওয়া। তবুও সখের সিঁড়িতে পা রাখতে ভোলেন না। সুযোগ পেলে বিরাজ করেন জীবনের খেলাঘরে।

এমন সুযোগ এসেছিল গতকাল শনিবার ছুটির দিনে। সে সুযোগ হাত ছাড়া করেননি। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দের রান্না করে খাওয়ান পরিবারকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ব্যস্ততার মধ্যেও রান্না ঘরে সময় দেন। সুযোগ পেলেই নিজের হাতে রান্না করেন। এর আগেও ছেলের জন্মদিনে রান্না করার একটি ছবি ফেসবুকে প্রকাশ করেন সজীব ওয়াজেদ জয়।

তবে আজ রোববার বিকেল পাঁচটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের রান্নাঘরের একটি ছবি ফেসবুকে প্রকাশ করেন প্রধানমন্ত্রীর উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

ছবির সাথে ছোট করে তিনি লিখেছেন, ‘সাধারণে অসাধারণ আমাদের ঠিকানা…, (গতকালের ছবি, গণভবন)’।

ছবিটি প্রকাশ করার সঙ্গে সঙ্গে ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই তাঁর ছবি ফেসবুকে শেয়ার দিচ্ছেন। এছাড়া আশরাফুল আলম খোকনের প্রোফাইল থেকেও অনেকে ছবিটি শেয়ার করেছেন।