খালেদা-জিয়ামান্না আতোয়ার, ঢাকা: ১৮ দলীয় জোট নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশের রাজনৈতিক অঙ্গনে যে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা নিয়ে শিগগির দেশবাসীর উদ্দেশে বক্তব্য দেবেন ।পাশাপাশি এই অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলনকে তীব্র থেকে তীব্রতর করতে ও নেতাকর্মীদের আত্মবিশ্বাস বাড়াতে দিক-নির্দেশনা দিবেন বলে দলীয় বিশেষ সুত্রে জানা গেছে।

জধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ১৮ দলীয় জোটের বৈঠক সূত্রে এ তথ্য জানা যায়। সোমবার রাত সাড়ে ৮টায় এ বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত ১০টা ৫০ মিনিটে।

নাম প্রকাশ না করা শর্তে ১৮ দলীয় জোটের এক শীর্ষ নেতা আজকের বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকমকে বলেন,অবরোধ শিথীল মানে এই নয় যে আমরা এই সরকারকে বৈধ সরকার হিসেবে মেনে নিয়েছি।এই সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে।গণ আন্দোলনের মুখে এই সরকারের পতন ঘটানো হবে।তবে ধৈর্য ধরেন সময়ই বলে দিবে এ্রই সরকার কতদিন টিকে থাকে। বৈঠক শেষে তিনি এ কথা টেলিফোনে নিশ্চিত করেছেন।

বৈঠকে শেষে লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ সাংবাদিকদের জানান, কয়েক দিনের মধ্যে প্রেস কনফারেন্স করে দেশবাসীর উদ্দেশে ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া বক্তব্য তুলে ধরবেন।
বৈঠক সূত্রে জানা গেছে আগামী ১৫ অথবা ১৬ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীর উদ্দেশে বক্তব্য দেবেন।