দেশ প্রতিক্ষণ, ঢাকা: ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকের ১৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর তোপখানা রোডে প্রতিষ্ঠানের নিজস্ব ভবন ফারইষ্ট টাওয়ারের রজনীগন্ধা অডিটোরিয়ামে এ অর্থ পরিশোধ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম. মোশাররফ হোসেন এফসিএ।

প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ, জনাব জহুরুল ইসলাম চৌধুরী, জনাব মোজাম্মেল হক, জনাব মোস্তফা জামানুল বাহার এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ-সহ সারাদেশ থেকে আগত ডিভিশনাল ইনচার্জ এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট ও সেকশন ইনচার্জগণ।

এ অনুষ্ঠানে বীমা গ্রাহকের ১৫০ কোটি টাকা বীমা দাবি প্রদান করা হয়। পরে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান শেখ কবির হোসেন দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠানের নতুন পর্ষদ ৪১৩ কোটি টাকার বকেয়া দাবি পরিশোধের সিদ্ধান্ত গ্রহণ করেছে। উক্ত প্রক্রিয়ার অংশ হিসেবে কোম্পানির বিভিন্ন ডিভিশনে উক্ত দাবি পর্যায়ক্রমে পরিশোধ করা হবে।