দেশ প্রতিক্ষণ, ঢাকা: সপ্তাহজুড়ে পুঁজিবা্জারে তালিকাভুক্ত ৯ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: পাইওনিয়র ইন্স্যুরেন্স, প্রভাতী ইন্সুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স, দেশ জেনারেল ইন্স্যুরেন্স, আইডিএলসি ফাইন্যান্স, এসবিএসি ব্যাংক, রেকিট বেনকিজার, আমরা নেটওয়ার্ক এবং আমরা টেকনোলজি।

পাইওনিয়র ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৮৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫১ টাকা ২১ পয়সা।

প্রভাতী ইন্সুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ২৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিল ২২ টাকা ৩৪ পয়সা।

আইডিএলসি ফাইন্যান্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ১৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ১২ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৪৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ২০ পয়সা।

দেশ জেনারেল ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৪৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৮২ পয়সা।

এসবিএসি ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৭ পয়সা।

রেকিট বেনকিজার: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ টাকা ২৫ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২৯ টাকা ৩৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১৯ টাকা ৯০ পয়সা।

আমরা নেটওয়ার্ক: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৮ পয়সা। আর প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই-মার্চ ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৯ পয়সা, এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৭ পয়সা।

আমরা টেকনোলজি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ পয়সা, এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২২ পয়সা। আর প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই-মার্চ ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৭ পয়সা, এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৯ পয়সা।