দেশ প্রতিক্ষণ, ঢাকা: বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের নিখোঁজ হওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। দল থেকে দাবি করা হয়েছে ব্যক্তিগত সহকারীসহ তিনি নিখোঁজ হয়েছেন। তবে আইনশৃঙ্খলা বাহিনী বলছে, এই ব্যাপারে তারা কিছু জানে না। তাকে আটকও করা হয়নি।

এর আগে গতকাল সোমবার রাতে বিএনপির মিডিয়া সেলের সদস্য কাদের গনি চৌধুরী সাংবাদিকদের জানিয়েছিলেন, ব্যক্তিগত সহকারীসহ ইশরাক নিখোঁজ হয়েছেন। গতকাল বিকেল থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এদিকে আজ মঙ্গলবার দুপুর আড়াইটা পর্যন্ত তার ব্যাপারে বাড়তি কোনো তথ্য দিতে পারেনি বিএনপির মিডিয়া সেলের কাদের গনি চৌধুরী এবং চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

এই ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মিঠু বিশ্বাস বলেন, ইশরাক হোসেনের নিখোঁজের বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। তার বিরুদ্ধে একটি গ্রেপ্তারি পরোয়ানা আমাদের কাছে রয়েছে।  তাকে আটক করা হয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এখন পর্যন্ত ইশরাককে আটক করা হয়নি।

প্রসঙ্গত, দুই বছর আগে মতিঝিলে গাড়ি পোড়ানোর এক মামলায় ইশরাক হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গত সোমবার ওই মামলায় জামিন চেয়ে ঢাকার আদালতে আবেদন করেছিলেন ইশরাক। তার শুনানির জন্য সময় চেয়ে সোমবার আবেদন করেছিলেন তার আইনজীবী। তা নাকচ করে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।