দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. খালেদ মামুনের নিয়োগ নবায়ন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।গত ১৩ মার্চ আইডিআরএ’র ১৫৬ সভায় আগামী ৩ বছরের জন্য মাসিক বেতন-ভাতাদি বাবদ সর্বমোট ১২ লাখ টাকায় খালেদ মানুনের নিয়োগ নবায়ন করা হয়। আইডিআরএ’র সংশ্লিষ্ট দপ্তর এই তথ্য নিশ্চিত করেছে।

সূত্র মতে, রিলায়েন্স ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী পদে মো. খালেদ মামুনের নিয়োগ নবায়ন অনুমোদনের জন্য আইডিআরএ আবেদন করা হয়। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে করা আবেদনে মুখ্য নির্বাহী কর্মকর্তাকে সর্বসাকুল্যে ১৫ লাখ ১১ হাজার টাকা প্রদান করার প্রস্তাব করা হয়।

আইডিআরএ উক্ত সভায় পর্যালোচনা করা হয়। একই সঙ্গে ১৯ মার্চ ২০২৩ থেকে ১৮ মার্চ ২০২৬ পর্যন্ত তিন বছরের জন্য খালেদ মামুনের মাসিক বেতন ভাতাদি সর্বমোট ১২ লাখ টাকা ধার্য্য করে নিয়োগ নবায়ন অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ্য ইতোপূর্বে গত ১৯ মার্চ ২০১৭ থেকে ১৮ মার্চ ২০২০ পর্যন্ত মুখ্য নির্বাহী কর্মকর্তার মাসিক বেতন ভাতাদি ছিলো ৯ লাখ টাকা এবং ১৯ মার্চ ২০২০ থেকে ১৮ মার্চ ২০২৩ পর্যন্ত মাসিক বেতন ভাতাদি ছিলো ১০ লাখ ৫০ হাজার টাকা।