দেশ প্রতিক্ষণ, ঢাকা: প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ২৭তম বার্ষিক সাধারন সভা অদ্য বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব সুজাদুর রহমান উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভায় শেয়ারহোল্ডারগণের জন্য নগদ ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সভায় কোম্পানির পরিচালকগনের মধ্যে নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোহাঃ শওকত আলী, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মোঃ আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান জনাব মোহাম্মাদ আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান জনাব এ এন এম শহীদুল হক, মোঃ আসাদুজ্জামান এবং স্বতন্ত্র পরিচালক জনাব মোঃ নুরুল ইসলাম মোল্লা ভার্চুয়াল প্লাটফর্মে উপস্থিত ছিলেন।

এছাড়াও মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল হামিদ এফসিএ, চীফ কনসালটেন্ট জনাব কে এম সাইদুর রহমান এফসিএস সহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অনলাইন প্লাটফর্মে সংযুক্ত ছিলেন। সভা সঞ্চালনা করেন কোম্পানি সচিব মো. মাহমুদুল হাসান এফসিএস।

সভায় কোম্পানির চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ আধুনিক সেবা প্রদান ও শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বর্তমান সময়ের প্রতিকুল পরিস্থিতিতে সকল শেয়ারহোল্ডার, গ্রাহক, শুভানুধ্যায়ী ও সকল স্তরের নির্বাহী কর্মকর্তা-কর্মচারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন।