দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ইন্টারন্যাশনাল লিজিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড এর পরিচালনা পর্ষদের ২৬৯তম সভা মাননীয় সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট বিভাগ কর্তৃক নিয়োগকৃত চেয়ারম্যান জনাব মো. নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে আগামী অক্টোবর ১৯, ২০২৩ তারিখ, বিকাল ০৩:০০ ঘটিকায় কোম্পানির প্রধান কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ কর্তৃক নিয়োগকৃত চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খান এতে সভাপতিত্ব করেন।
সভায় অংশ নেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, জনাব মো. এনামুল হাসান, এফসিএ, সিনিয়র জেলা ও দায়রা জজ (অব.) মো. সফিকুল ইসলাম, (অব.) ব্রিগেডিয়ার জেনারেল মো. মেফতাউল করিম, ব্যারিস্টার মো. আশরাফ আলী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল লিজিং এর বর্তমান দায়িত্ব প্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মশিউর রহমান।
একই দিনে ইন্টারন্যাশনাল লিজিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড এর পরিচালনা পর্ষদের সহায়ক নিরীক্ষা কমিটির ৭৭তম সভা মাননীয় সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট বিভাগ কর্তৃক নিয়োজিত প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক জনাব মো. এনামুল হাসান, এফসিএ, এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
২৬৯ তম সভায়, এই বছর কোম্পানিটি ত্রৈমাসিকের হিসাব অনুমোদন করেছে এবং তার শেয়ার প্রতি আয় (২.৩৩) ঘোষণা করেছে।
এখানে আরো উল্লেখ্য করা হয়েছে যে শেয়ারহোল্ডারদের মূলধনের বিপরীতে শেয়ার প্রতি সম্পত্তি (১৬৩.৮৬)। প্রতিষ্ঠানকে পূর্ণ গতিশীল করতে কোটি টাকা বিতরণ এবং কোম্পানিটির নতুন ঋণের আয় থেকে গতিশীল রেখে পুরানো ঋণ থেকে আদায়কৃত অর্থের অনেকাংশই আমানতকারীদের পরিশোধ করা হয়েছে বলে তুলে ধরা হয়।