মুশফিক রায়হান : গভীর শোকের সঙ্গে জানানো যাচ্ছে যে, কেরামত গাজী (৮০) শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮:৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লিভার জটিল রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৫ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

কেরামত গাজীর আকস্মিক মৃত্যুতে তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং পরিচিত মহলে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তাঁর প্রস্থানে এক অমূল্য অভিভাবককে হারিয়েছে পরিবার। এতে এক নীরব শূন্যতা সৃষ্টি হয়েছে।

এক্সক্লুসিভ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে আমরা গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

জি.এম মাসুদ, এক্সক্লুসিভ মাল্টিমিডিয়ার প্রোপ্রাইটর, বলেন, “কেরামত গাজী ছিলেন আমাদের পরিবারের অন্যতম প্রিয় মানুষ। তাঁর মৃত্যুতে আমরা সকলেই ভীষণ শোকাহত। তিনি ছিলেন একজন প্রিয় পিতা, স্নেহশীল অভিভাবক, এবং আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ। তাঁর স্মৃতি আমাদের হৃদয়ে চিরকাল অমলিন থাকবে।”

কেরামত গাজীর আত্মার মাগফিরাত কামনা করে আমরা তাঁর পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করছি। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন এবং তাঁর পরিবারের সবাইকে এই শোক সহ্য করার শক্তি দান করুন।

কেরামত গাজীর রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন তার সন্তানেরা