মায়াস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি সাথে ২০১৯ সালের নির্বাচনে লড়াই হবে। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আর সুযোগ নেই। ২০১৯ সালে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আপনাদের (বিরোধী দল) সঙ্গে ভোটের লড়াই হবে।

বৃহস্পতিবার সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিরোধী দলের অবরোধ বিরোধী মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। যুদ্ধাপরাধীর বিচার প্রসঙ্গে বলেছেন, ‘১ টার রায় কার্যকর হয়েছে। আরো ২ টার রায় অচিরেই কার্যকর করা হবে।’

খালেদা জিয়ার প্রতি প্রশ্ন রেখে মায়া বলেন, ‘বিচারের রায় কার্যকর করার পর যখন সাধারণ মানুষ স্বস্তির নিশ্বাস ফেলছে, তখন আপনার এতো দরদ কেনো তাদের প্রতি? তাদের রক্ষায় এতো ব্যস্ত কেনো?

মায়া বলেন, ‘নবম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে বিরোধী দলীয় নেত্রী ষড়যন্ত্র শুরু করেছেন। তিনি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। এখন তার পাশে দলের নেতাকর্মীরাও নেই, বিদেশী বন্ধুরাও নেই।’

তিনি বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে বিরোধী দলীয় নেতা ষড়যন্ত্র শুরু করেছেন। এখনও তিনি সেই ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। এখন তার পাশে দলের নেতাকর্মীরাও নেই বিদেশী বন্ধুরাও নেই।

মানববন্ধন কর্মসূচিতে আরো উপন্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ ও সম্মিলিত আওয়ামী সমর্থক জোট ভুক্ত ২২টি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।