স্মায়াটাফ করেসপন্ডেন্ট, ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ২০১৯ সালের আগে বিএনপির সঙ্গে কোনো আলোচনা বা সমঝোতা হবে না। যা হবে এর পরেই হবে। বিএনপির নির্বাচন প্রতিহত করার কোনো শক্তি নেই। যতই চেষ্টা করুন না কেন, নির্বাচন হবেই। এতে কোনো সন্দেহ নেই, মানুষ ভোটকেন্দ্রেও যাবে, ভোটও দেবে।

শনিবার দুপুরে আওয়ামী সমর্থক গোষ্ঠী আয়োজিত হরতালবিরোধী এক সমাবেশে মায়া বলেন, চোরাগোপ্তা হামলা, রাষ্ট্রীয় সম্পদ নষ্ট, মানুষ হত্যা করে আন্দোলন হয় না। আর এটা কোনো রাজনৈতিক দলের আন্দোলন হতে পারে না। এসব জ্বালাও পোড়াও করে সন্ত্রাসী সংগঠন। মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নে তিনি বলেন, নির্বাচন প্রতি পাঁচ বছর অন্তর হয়। আমি সেটা ভেবেই আমি বলেছি।

তিনি বলেন, ক্ষমতাকে পাকাপোক্ত করতে নয়, গণতন্ত্রকে রক্ষার করার জন্য দশম জাতীয় সংসদ নির্বাচন করা হচ্ছে। দেশের মানুষ আর তৃতীয় শক্তি দেখতে চায় না। খালেদা জিয়া নির্বাচন বানচালের যতই চেষ্টা করুক।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ।