গাইবান্ধাগাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে আসামি ধরতে গিয়ে জামায়াত-শিবিরের হামলায় আইন-শৃঙ্খলা বাহিনীর ২২ সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, গত বছর ২৮ ফেব্রুয়ারি জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর রায়ের পর সুন্দরগঞ্জে সহিংসতায় জড়িতদের ধরতে শনিবার রাত সোয়া ১২টার দিকে সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র খানাবাড়ি গ্রামে যৌথ অভিযান শুরু হয়।

কিন্তু স্থানীয় জামায়াত-শিবির কর্মীরা এক পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ঘিরে ফেলার চেষ্টা করে।অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন জানান, হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটায় এবং গুলি চালায়। আত্মরক্ষার জন্য পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালেও ঘেরাও থেকে বেরিয়ে আসতে ব্যর্থ হয়।

সারারাত এভাবে চলার পর রোববার সকাল সাড়ে ৭টার দিকে গাইবান্ধা থেকে অরিক্তি পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য গিয়ে পুরো গ্রাম ঘেরাও করে ফেলে এবং অবরুদ্ধ সদস্যদের উদ্ধার করে আনে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানান।

মোশাররফ হোসেন বলেন, জামায়াত-শিবিরের হামলায় পুলিশের দুই এসআইসহ আইন-শৃঙ্খলা বাহিনীর ২২ সদস্য আহত হয়েছেন।সকালের অভিযানে চারজনকে গ্রেপ্তার করা গেলেও বাকিরা পালিয়ে গেছে বলে জানান তিনি।