দেশ প্রতিক্ষণ, বরিশাল ব্যুরো: বরিশালে যাত্রীবাহী বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। শনিবার (১৫ জুলাই) দুপুর দেড়টার দিকে বাবুগঞ্জ উপজেলার ছয়মাইল ইউনিক পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস বরিশাল সদর দক্ষিণ স্টেশনের স্টেশন অফিসার মো. বাহাউদ্দিন জানান, বাবুগঞ্জ উপজেলার মানিককাঠির উদ্দেশে যাচ্ছিলো একটি ট্রলি। আর অপরদিকে থেকে বরিশাল শহরের উদ্দেশে আসছিল গুনগুন ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস। ছয় মাইল ইউনিক পেট্রোল পাম্পের কাছে যাত্রীবাহী বাস ও ট্রলিটি পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রলির হেলপার মো. নাদিমের মৃত্যু হয়। তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার পশ্চিম রহমতপুর এলাকার বাসিন্দা।

তিনি জানান, এ ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের চিকিৎসক এয়ারপোর্ট থানাধীন কলসগ্রামের বাসিন্দা কালাম হোসেনের ছেলে ট্রলিচালক এমদাদুল হককে ও এয়ারপোর্ট থানার উওর রহমতপুর এলাকার সিনবাদকে মৃত ঘোষণা করেন। আর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বলেন, এ দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়েছেন। তবে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রলি জব্দ করা হয়েছে।