দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫ কোম্পানির বোর্ড সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: জিকিউ বলপেন, স্টান্ডার্ড ইন্স্যুরেন্স, এনআরবিসি ব্যাংক, তমিজউদ্দিন টেক্সটাইল ও রহিমা ফুড কর্পোরেশন।

জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটির বোর্ড সভা ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় করার সিদ্ধান্ত জানিয়েছিল। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

স্টান্ডার্ড ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটির বোর্ড সভা ৩০ এপ্রিল বিকাল ৩টায় করার সিদ্ধান্ত জানিয়েছিল। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে ইপিএস প্রকাশ করা হবে।

এনআরবিসি ব্যাংক : কোম্পানিটির বোর্ড বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটির বোর্ড সভা ২৯ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে করার সিদ্ধান্ত জানিয়েছিল। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

তমিজউদ্দিন টেক্সটাইল মিলস পিএলসি: কোম্পানিটির বোর্ড বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৪ টা ৩০ মিনিটের পরিবর্তে ৩০ এপ্রিল কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। আলোচিত সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রহিমা ফুড কর্পোরেশন : কোম্পানিটির বোর্ড বোর্ড সভা আগামী ৫ মে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটির বোর্ড সভা ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় করার সিদ্ধান্ত জানিয়েছিল। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।