দেশ প্রতিক্ষণ, ঢাকা: সাব্বির হাসান নাসিরকে পদোন্নতিসহ স্বপ্নের ব্যবস্থাপনা পরিচালক পদে নিয়োগ দিয়েছে এসিআই লিমিটেড। ২৮ বছরের বেশি সময় ধরে বহুজাতিক ও দেশীয় করপোরেটে এক উল্লেখযোগ্য নাম তিনি। সিইওসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সঙ্গে কাজ করেছেন।

১৯৯৬ সালে বুয়েট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে প্রথম শ্রেণীতে ডিগ্রি অর্জন করার পর বাটা-সু লিমিটেডে তার কর্মজীবন শুরু হয়। সেখানে কাজ করার সময় আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে অ্যাঙ্গোলায় গলফ্রেট এইচএন্ডপিসি লিমিটেডে কাজ করতে যান। সেখানে তিনি ইউনিলিভারের উৎপাদন কার্যক্রম তত্ত্বাবধান করেন।

এ ছাড়া টেট্রাপ্যাক সাউথ ইস্ট এশিয়া প্রাইভেট লিমিটেডেও কাজ করেছেন এবং ২০০৬ থেকে ২০১১ সাল অটবির সিইও হিসেবে দায়িত্ব পালন করেন।২০১২ সালে এসিআইতে স্বপ্ন’র নির্বাহী পরিচালক হিসেবে যোগ দেন তিনি এবং তার নেতৃত্বে স্বপ্ন বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড হয়ে ওঠে। এসিআই গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ড.আরিফ দৌলা দৃষ্টান্তমূলক এমন নেতৃত্বের জন্য সাব্বির নাসিরের প্রশংসা করেছেন। বহু একাডেমিক কৃতিত্বের পাশাপাশি সাব্বির নাসির বুয়েট, আইবিএ, এমআইটি স্লোন স্কুল অফ ম্যানেজমেন্ট এবং ইউনিভার্সিটি অব