স্র‌্যাবটাফ করেসপন্ডেন্ট, সাভার: সাভারে চার ভুয়া র‌্যাব সদস্য আটক করছে গোয়েন্দা সংস্থা। শুক্রবার ভোরে রাজধানী ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ভুয়া  র‌্যাব সদস্যরা সেনাবাহিনী ও পুলিশের চাকরিচ্যুত সদস্যও রয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন সেনাবাহিনীর চাকরিচ্যুত করপোরাল রবিউল ইসলাম (২৮), মো. হুমায়ন কবির (২৮), মোশারফ হোসেন ওরফে মাসুম (৪৩), ফিরোজ আহমেদ (৪৩)।

আর এই চক্রের নেতৃত্বে রয়েছেন পুলিশের চাকরিচ্যুত কর্মকর্তা মো. রানা। পলাতক রানা সম্পর্কে খোঁজ-খবর করছে র‌্যাব। গোয়েন্দা পুলিশের ঢাকা জেলা উত্তর শাখা জানায়, এ চক্রটি র‌্যাব পরিচয়ে ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ সংঘটন করে আসছিল।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা) এ বি এম মাসুদ আজকের বাংলাদেশকে জানান, এই অপরাধী চক্রটি সাভার ও আশুলিয়ার বিভিন্ন সড়কে র‌্যাব পরিচয় দিয়ে তল্লাশি করার নামে ছিনতাই ও ডাকাতি সংগঠন করত।

গোয়েন্দা পুলিশ জানায়, গত ২৮ ডিসেম্বর নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের মাইক্রোবাস ছিনতাইয়ের সঙ্গে এই চক্রের জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার হওয়া ব্যক্তিরা।