দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে ভালো মানসম্পন্ন কোম্পানি তালিকাভুক্তির উপর গুরুত্বারোপ করেছেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশন (বিএমবিএ) এর নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি। এছাড়া বাজারে নতুন নতুন বিনিয়োগকারী বৃদ্ধি করার জন্য মার্চেন্ট ব্যাংকসহ অন্যান্য স্টেকহোল্ডারদের আরো অধিক কার্যকর ভূমিকার উপর জোর দেওয়া হয়।

আজ রোববার বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশন (বিএমবিএ) এর নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান ও কমিশনারদের সাথে সৌজন্য সাক্ষাত করে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে সংশ্লিষ্টরা শেয়ারবাজারের সার্বিক উন্নয়নের উপর গুরুত্বারোপ করেন।

সৌজন্য সাক্ষাতকালে বিএমবিএর নির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।এই সময় উপস্থিত ছিলেন বিএমবিএ’র সভাপতি মোঃ ছায়েদুর রহমান, প্রথম সহ-সভাপতি অসিত কুমার চক্রর্বতী, দ্বিতীয় সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান, সিএফএ, মহা-সচিব মোঃ রিয়াদ মতিন এবং কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহিম, এফসিএ।

কার্যনির্বাহী সদস্যবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ নজরুল ইসলাম, এফসিএমএ, মুহাম্মদ ওবায়দুর রহমান, এফসিএস, এফসিজিএ, মাহবুব এইচ মজুমদার, এফসিএমএ, মোঃ হামদুল ইসলাম, নূর আহামেদ, এফসিএ এবং মীর মাহফুজুর রহমান।

সাক্ষাত অনুষ্ঠানে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশন (বিএমবিএ) এর সভাপতি মোঃ ছায়েদুর রহমান শেয়ারবাজার উন্নয়নে মার্চেন্ট ব্যাংকের ভূমিকা নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে স্মলক্যাপ উন্নয়ন, কর্পোরেট করহার ও শেয়ারবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। আলোচনায় চেয়ারম্যান ও কমিশনারগণ শেয়ারবাজার উন্নয়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস পুর্নব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে বিএমবিএর নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ফুল দিয়ে বিএসইসির চেয়ারম্যান ও সদস্যদের নতুন বছরের শুভেচ্ছা জানান।