দেশ প্রতিক্ষণ, ঢাকা: রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ২৭ ডিসেম্বর ২০২২, বিকেল চারটা পর্যন্ত।

১. পদের নাম: আরবরি কালচার কর্মকর্তা, পদসংখ্যা: ১, যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষিসংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। বয়সসীমা: ১৮–৩০ বছর, বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

২. পদের নাম: বাগান তত্ত্বাবধায়ক, পদসংখ্যা: ১, যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বা উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। বাগান রক্ষণাবেক্ষণ কাজে অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর, বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

৩. পদের নাম: ভিডিও ক্যামেরাম্যান, পদসংখ্যা: ১, যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণসহ অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর, বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

৪. পদের নাম: ফটোগ্রাফার, পদসংখ্যা: ১, যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণসহ অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা: ১৮-৩০ বছর, বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/শারিরীক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।