দেশ প্রতিক্ষণ, ঢাকা: প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে বদলে গেছেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ধর্ম বদলে হয়েছেন মুসলিম, নাম বদলে হয়েছেন ফাতিমা। এবার পাল্টে ফেললেন নিজের পোশাক। স্বল্প বসনা রাখি বেছে নিয়েছেন বোরকা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করছেন রাখি। সেখানে দেখা গেছে, গাড়ি থেকে নেমে বোরকা পরিহিত রাখি ঢুকে গেলেন শপিং মলে। সেসময় তার সঙ্গে ছিলেন স্বামী আদিল। মায়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানানোর দুই দিন পরই প্রকাশ পায় রাখির বিয়ের ছবি। সেখানে দেখা যায়, বিয়ের পর নিজের নাম বদলে ফেলেছেন। তারপরেই জানা যায়, রাখি ধর্ম বদলে ইসলাম গ্রহণ করেছেন।

এর আগে রীতেশ সিংহ নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। ওই বিয়েও দীর্ঘদিন গোপন রেখছিলেন তিনি। কিন্তু স্থায়ী হয়নি সে সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান তিনি।

আদিলের সন্রে সম্পর্ক হওয়ার পর রাখি জানিয়েছিলেন, রীতেশের দুর্ব্যবহার মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছিল রাখিকে। ভীষণ ভেঙে পড়েছিলেন তিনি। বোধশক্তিও চলে গিয়েছিল তার। সেসময় কেউ তাকে আঘাত করলেও বোঝার মতো ক্ষমতাটুকু পর্যন্ত ছিল না তার।

একপর্যায়ে আত্মহত্যার সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। ওই সময় তার জীবনে আসে ছয় বছরের ছোট আদিল। ভালোবাসা দিয়ে উদ্ধার করেছিলেন তাকে অন্ধকার জীবন থেকে।