দেশ প্রতিক্ষণ, ঢাকা: সম্প্রতি চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে দাম্পত্য জীবনটা ভালো যাচ্ছে না পরীমণির। দাম্পত্য জীবন নিয়ে গণমাধ্যমে পাল্টা বক্তব্য দিয়েছেন দুজন। একে অন্যের দিকে অভিযোগের তীর ছুঁড়েছেন দুজনেই। আর তাতে ভক্তরা ধারণা করছিল, হয়ত সত্যিই ভেঙে যেতে বসেছে রাজ ও পরীমণির সংসার। তবে ভক্তদের জন্য সুসংবাদ হলো, আবারও হাসিমুখে একসঙ্গে দেখা গেছে এই দুজনকে।

রোববার (১১ জুন) ভোরে ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছেন পরীমনি। ভিডিওতে দেখা যায়, কেক কেটে পুত্রসন্তান রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করা হচ্ছে। সেখানে পরিবারের অন্যান্যদের সঙ্গে রয়েছেন শরিফুল রাজ।

ওই ভিডিওতে রাজ ও পরীমণিকে পাশাপাশি বসে বেশ হাসিখুশী দেখা যায়। ওই ভিডিওর সঙ্গে সুন্দর ক্যাপশন জুড়ে দিয়ে পরীমনি লিখেছেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই।’

সম্প্রতি শরীফুল রাজের ফেসবুক থেকে তিন অভিনেত্রীর সঙ্গে তার কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এসব ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজ ও তার স্ত্রী অভিনেত্রী পরীমণির সম্পর্কে শুরু হয় টানাপোড়েন।

পরিমনী জানিয়েছিলেন, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায়ও ফেরেননি, ফোনটাও ধরছেন না আর। এরপর বিভিন্ন গণমাধ্যমে এসে রাজের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করতে চান বলেও জানান পরীমণি। গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমন ইঙ্গিত দেন রাজও। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান। তাদের সন্তানের নাম রাজ্য।