দেশ প্রতিক্ষণ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের খাতুনগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন। সোমবার (৪ মার্চ) দুপুরের দিকে জেলা প্রশাসেনর নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত এ অভিযান পরিচালনা করেন। এসময় ৬ প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করেন।

আসন্ন রমজানকে সামনে রেখে চট্টগ্রামের বৃহত্তর পাইকারি বাজার খাতুনগঞ্জে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। এসময় মূল্য তালিকা না থাকা, ক্রয় বিক্রয় রশিদ না রাখার অভিযোগে মদিনা ট্রেডার্সকে ১০ হাজার, আজমির ভান্ডারকে ৩ হাজার, ফারুক ট্রেডার্সকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এরপর সরাসরি ডিও/এসও বিক্রির দায়ে ভাই ভাই এন্টারপ্রাইজকে ১০ হাজার, দ্বীন এন্ড কোম্পানিকে ৫ হাজার এবং এলাচের বৃহত্তম আমদানীকারক মেসার্স আবু মোহাম্মদ এন্ড কোম্পানিকে আমদানী মূল্যের তুলনায় অতিরিক্ত মূল্যে এলাচ বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত বলেন, রমজানকে সামনে রেখে খাতুনগঞ্জে অভিযান চালানো হয়েছে। এসময় ৬ প্রতিষ্টানকে ৫১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযানে সহকারী কৃষি বিপণন কর্মকর্তা আবু বক্কর এবং কোতোয়ালি থানা পুলিশ সহায়তা করেন বলে জানান তিনি।