আনুশ্কা, কোহলিফয়েজ মাহমুদ, ঢাকা: ভারতের তারকা ক্রিকেটার ভিরাট কোহলি থার্টি ফাষ্ট নাইটে  আনুশ্কা শর্মার বাসায় যাওয়া নিয়ে আলোচনার ঝড় উঠছে বিশ্বজুড়ে। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই নিজ গৃহে না গিয়ে সর্বপ্রথম আনুম্কার প্রেমের ভালবাসার টানে মধ্য রাতে তার বাসায় গিয়ে হঠাৎ করে উপস্থিত হন।

তবে ভিরাট কোহলি হঠাৎ বাসায় যাওয়া নিয়ে আনুশ্কা শর্মা বেসামাল হয়ে পড়ে। পাশাপাশি তাদের একান্ত আলাপচারিতা নিয়ে ইউটিউব এর মাধ্যমে একটি ভিডি চিত্র পাওয়া যায়।

আর এতেই তাদের প্রেম রোমান্স নিয়ে যে গুঞ্জন চলছিল তা আবারো প্রকাশ্যে চলে এলো। গত বছর একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে জুটি বেঁধে অভিনয় করার পর থেকেই তাদের নিয়ে বিভিন্ন গুঞ্জন চারদিকে ছড়িয়ে পড়ে।

জানা যায়, দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরেই ভারতীয় ক্রিকেট দলের ভাইস ক্যাপটেন কোহলি গাড়ি নিয়ে চলে আসেন মুম্বাইয়ে আনুশ্কার ভার্সোভা অ্যাপার্টমেন্টে। শোনা যাচ্ছে যে, আনুশ্কাই নাকি কোহলিকে আনতে বিমানবন্দরে নিজের গাড়ি পাঠিয়েছিলেন। পেছনে পেছনে আরেকটি গাড়ি নিয়ে গিয়েছিলেন নিজেও।

দক্ষিণ আফ্রিকার মাটিতে সাম্প্রতিক সিরিজে ভারতীয় দলের ব্যর্থতার জন্য বিমানবন্দরে তখন অপেক্ষা করছিল পাপারাজ্জিরা। তারা ভারতীয় ক্রিকেট দলের পারফর্মেন্সের পেছনের রহস্য খুঁজতে গিয়েই খোঁজ পেয়ে যান কোহলি-আনুশ্কা রহস্যের।

পাপারাজ্জিরা কোহলিকে অনুসরণ করে মধ্যরাতে আনুশ্কার বাসায় যাওয়ার পথে বেশ কয়েকটি ছবিও তুলেছেন। ভিরাট সেখানে সারা রাত কাটিয়েছেন বলেও জানা গেছে। আনুশ্কার একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, এদিন ওই বাসায় নববর্ষ উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। কোহলি সেখানেই যোগ দিয়েছিলেন। পার্টিতে তিনি ছাড়াও আনুশ্কার বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিল।

উল্লেখ্য, কোহলির সঙ্গে আনুশ্কার সম্পর্ক নিয়ে বলিউডে রসালো গুঞ্জন শোনা গেলেও উভয়েই তা একেবারেই স্বীকার করেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আনুশ্কা বলেছেন, তাদের মধ্যে কোনো ধরনের অন্যরকম সম্পর্ক নেই।  আর যদি দুজন মানুষ বন্ধু হয়, তাহলে একে অন্যের বাসায় আসতেই পারে। যদিও এরইমধ্যে উভয়ের বেশ কিছু ঘনিষ্ঠ অবস্থার ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

হঠাৎ আনুশ্কা-কোহলির নিশিযাপন ভিডিসহ