দেশ প্রতিক্ষণ, ঢাকা: তরুণ কণ্ঠশিল্পী ফাহিম ইসলাম এরই মধ্যে বেশ কিছু গানের মাধ্যমে সংগীতাঙ্গনে নিজের অবস্থান দৃঢ় করেছেন। বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি গানেরও চর্চা করেন তিনি। ২০২১ সালে প্রকাশিত তার গাওয়া প্রথম হিন্দি গান ‘হে ডিজে’ এরইমধ্যে ৫০ লাখের বেশি ভিউয়ার পেয়েছে। এরপর হিন্দী গান করেন তিনি।

বিশেষ করে তার গাওয়া ‘গালি গালি’ গানটি বেশ শ্রোতাপ্রিয় হয় । এবার আসছে নতুন হিন্দী গান । এবারের গানের শিরোনাম ‘তু হে কাহা’ । আর এই গানে মডেল হয়েছেন র‌্যাম্প তারকা আফরিনা তৃণ ।

নতুন গানের বিষয়ে ফাহিম ইসলাম বলেন, একজন শিল্পী হিসেবে বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি গানও আমি পছন্দ করি। কারণ আমি মনে করি সংগীতের কোনও সীমানা নেই। সেই জায়গা থেকেই হিন্দি গানে কণ্ঠ দেওয়া। এই গানটি বলিউড মানের হয়েছে। রাশেদ মজুমদারের পরিচালনায় নতুন এই গানের সুর করেছেন অম্লান চক্রবর্তী । বিক্রম চৌধুরীর কথায় এ গানটি আসছে ৩রা জুলাই ইউটিউবে ডেডলাইন রেকর্ডস চ্যানেলে প্রকাশ হবে।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে প্রকাশ করেন। এ ছাড়া প্রায় ২০টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। গেয়েছেন বলিউডের জনিপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরসহ অনেকের সঙ্গে।