সাবেক চিফ হুইপের অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া: বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চিফ হুইপের বাসভবনে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের নবনির্বাচিত এমপি ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস।

দশম জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হবার পরে সোমবার রাতে সাবেক চিফ হুইপ, জেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. সুভাষ চন্দ্র শীল, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইউসুফ মোল্লা, উজিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, বানারীপাড়া পৌর মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লা,

গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. মাওলাদ হোসেন সানা, উজিরপুর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক অপূর্ব কুমার বাইন রন্টু, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল বাশার হাওলাদার বাদশা, উজিরপুর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন প্রমুখ।

এর আগে বিকেলে বরিশাল-৩ আসনে ওয়ার্কার্স পার্টি থেকে নির্বাচিত এমপি এ্যাড. টিপু সুলতান বাবুগঞ্জ ও মুলাদীর আওয়ামীলীগ ও ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের নিয়ে সাবেক চিফ হুইপের সাথে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।