বিপাশা বসুস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বলিউড অভিনেতা জন আব্রাহামের বিয়ের পরেই এবার জনের সাবেক প্রেমিকা বিপাশা বসুও বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে! মাত্র কিছুদিন আগেই এক টুইটার বার্তার মাধ্যমে জন নিজেই জানিয়েছিলেন প্রেমিকা প্রিয়া রাঞ্চোলের সঙ্গে তার গাঁটছড়া বাঁধার সংবাদটি।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই সাবেক প্রেমিকা বিপাশাও নাকি বর্তমান প্রেমিক হারমান বাভেজার সঙ্গে গাঁটছড়া বাঁধতে একেবারে উতলা হয়ে উঠেছেন! শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বিপাশা। আর সিদ্ধান্ত নেয়া হয়েছে টুইটারে জনের বিয়ের খবর পাওয়ারও অনেক আগেই।

তবে আনুষ্ঠানিকভাবে বিপাশা-হারমান তাদের বিয়ের পরিকল্পনা জানাবেন হারমানের পরবর্তী সিনেমা ‘ঢিশকেয়াও’ মুক্তি পাওয়ার পরে। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী ও তার স্বামী রাজ কুন্দ্র’র প্রযোজনায় হারমানের পরবর্তী এই সিনেমা সামনের আগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে, বিপাশা আর হারমানের বাবা-মা’র মধ্যে বিয়ে উপলক্ষে নাকি আনুষ্ঠানিক দেখাসাক্ষাৎও শেষ! মুম্বাইয়ের লোখান্ডওয়ালা কমপ্লেক্সে হারমানের বাড়িতেই তারা দেখা করেছিলেন বলে জানা গেছে।

বিপাশার খুব ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, প্রথমবার দেখাসাক্ষাতের পরে এরই মধ্যে বেশ কয়েকবার দুই পক্ষের মধ্যে দেখাসাক্ষাৎ হয়েছে এবং এখনো আলোচনা চলছে। বন্ধুটি এও নিশ্চিত করেছেন, হারমান-বিপাশা তাদের সম্পর্ক নিয়ে বেশ আন্তরিক, এবং চলতি বছরের বিয়ের সিদ্ধান্তটিকে অত্যন্ত গুরুত্বের সাথেই নিয়েছেন তারা। কাজেই, বিপাশাভক্তরা এবার সানন্দে অপেক্ষা করতে পারেন সুখবরটি শোনার জন্য! সূত্র: টাইমস অব ইন্ডিয়া।