জোহরঢাকা: বলিউডের জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব ও সফল চলচ্চিত্র নির্মাতা করণ জোহর চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি তিনি ‘চ্যাট উইথ করণ জোহর’ নামে একটি টক-শোসহ নানা অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করছেন।

করণ জোহর এ সবকিছু কীভাবে করছেন, এ প্রসঙ্গে তিনি তাঁর গোপন সূত্র ফাঁস করলেন। সম্প্রতি তিনি জানিয়েছেন তার কোনো ব্যক্তিগত জীবন নেই। করণ বলেন, ‘আমার কোনো ব্যক্তিগত জীবন নেই। তারই আট-নয় ঘণ্টা যাই হোক না কেন, আমি নিজের জন্য যে সময়ই পাই, তা কাজের জন্য ব্যয় করি।’

কী কারণে ৪১ বছর বয়সি করণের কোনো ব্যক্তিগত জীবন নেই? এ প্রসঙ্গে তিনি হেসে বলেন, ‘কাজই আমার বিয়ে, আর সিনেমা আমার সম্পর্ক।’ করণ জোহর সম্প্রতি, টিভি রিয়ালিটি শো ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’-এর বিচারক হিসেবে ব্যস্ত দিন কাটাচ্ছেন। এ ছাড়া তিনি এ বছর আটটি সিনেমার প্রযোজনা করছেন।

কী কারণে তারকাদের করণের চ্যাট শোতে বাধ্য মনে হয়? এ প্রসঙ্গে করণ বলেন, ‘তারা জানে আমি তাদের অপ্রস্তুত প্রশ্নই করি।’ করণ আরো বলেন, ‘আমি তাদের সবার ভালো বন্ধু। এ কারণে সবার চেয়ে বেশি প্রশ্ন করতে পারি আমি।’

এ প্রসঙ্গে করণ আরো বলেন, ‘কোনো সাংবাদিক যদি তাদের এ প্রশ্ন করতো তাহলে তারা সোজা হেটে চলে যেত। কিন্তু আমার সামনে থেকে তারা যেতে পারে না।’ সূত্র:হিন্দুস্তান টাইমস।