ঢাকা: গত বছরটি বেশ ভালো গেলেemraan_hashmi_with_his_ও এবারের বছরটি কেমন ফিকে ভাবেই শুরু হল  বলিউডের। ঋত্বিক-সুজানের সম্পর্কে ফাটল, সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতার অসুস্থতা। আর এবার সংবাদের শিরোনাম হলো তারকা ইমরান হাসমির ৪ বছর বয়সী ছেলে আয়ান।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে মহেশ ভাট জানান, ‘মাডার’ তারকা ইমরানের সন্তান আয়ান মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। তবে এখনো তা প্রাথমিক পর্যায়েই রয়েছে।

মহেশ ভাট বলেন, সোমবার ১২টা ৩০ মিনিটে ইমরান আমাকে ফোন করে যা বলেন তাতে আমি কিছুক্ষণের জন্য বাকরুদ্ধ হয়ে পড়ি। হিন্দুজা হাসপাতাল থেকে সে আমাকে ফোন দিয়ে জানায়,

আয়ানের কিডনিতে একটি টিউমার ধরা পড়েছে তবে তা এখনো জটিলরূপ ধারণ করেনি। তবে চিকিৎসক জানান নিয়মিত তত্ত্বাবধায়নে রাখা হবে তাকে এবং আয়ানের শারীরিক অবস্থার উপর নির্ভর করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। এবং সেটা কেমোথেরাপিও হতে পারে।

তিনি আরও জানান, খবরটি পাওয়ার পরেই তিনি ইমরান হাশমির বাসায় যান দেখা করতে। ইমরান এবং তার স্ত্রী দুজনেই পুরোপুরি ভেঙ্গে পড়েছিলেন অথচ আয়ানের মধ্যে অসুখের তেমন কোন ছাপই নেই বরং সে আগের মতই প্রাণবন্ত। এখন সময় নিজেদের মনকে শক্ত করে কিভাবে এর মোকাবেলা যায় তা নিয়ে চিন্তা করা। আমি আশা করি খুব শীঘ্রই এই পরিস্থিতি থেকে মুক্তি পাবেন তারা।

ইমরান হাশমি মহেশ ভাটকে জানান, বোন মেরু স্ক্যান করার পর জানা যায় ক্যান্সারটি এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে অতএব এটি নিরাময়যোগ্য।ইমরান সম্পর্কে মহেশ ভাট, আমার খুবই ভালো লাগছে যে কাল আমি যেই ইমরান হাশমিকে দেখেছি তার থেকে অনেকটাই শক্ত আজকের ইমরান হাশমি। যে এখন পুরোপুরি প্রস্তুত ছেলে আয়ানের জন্য জীবন সংগ্রামে নামার।