দেশ প্রতিক্ষণ, ঢাকা: জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি বর্তমানে সংসার ও পুত্রসন্তানকে সময় দিতে অভিনয় থেকে দূরে রয়েছেন। কিন্তু কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল রাজ ও পরীর সংসার ভালো যাচ্ছে না। চলচ্চিত্রপাড়ায় রটে যায় পরীমণি ও রাজের সংসার ভেঙে যাচ্ছে। যে কোনো মুহূর্তে বিচ্ছেদের ঘোষণা আসতে পারে।

গুঞ্জন আরও জোরালো হয় পরীমণির একটি ফেসবুক স্ট্যাটাসে। কিছুদিন আগে রাজকে খোঁচা দিয়ে পরীমণি একটি স্ট্যাটাস দেন। ‘দামাল’ সিনেমার প্রেস মিটে রাজকে মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও সিয়ামকে দেখা যায়নি। সেটাকে কটাক্ষ করে পরীমণি লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

এই স্ট্যাটাসের সূত্র ধরে রাজ-পরীর বিচ্ছেদের পুরোনো গুঞ্জনকে আবারও সামনে আনা হয়। শুধু তাই নয়, পরীমণির জন্মদিনে রাজ উপস্থিত থাকবেন কি না, সেটা নিয়েও অনেকে সন্দেহ প্রকাশ করেছিলেন। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণ করে ২৪ অক্টোবর রাতে পরীমণির হাত ধরে জন্মদিনের অনুষ্ঠানে এসে হাজির হন রাজ। সবার সামনেই রাজ ও পরী একে অপরকে আলিঙ্গন করে দেন সব সন্দেহের জবাব।

জন্মদিনে পরীমণি বলেন, ‘আমার একটা বছরের জার্নিতে রাজ ছায়ার মতো যেভাবে আমাকে আগলে রেখেছিল তার জন্য তাকে ধন্যবাদ দেওয়া হয় নাই। তাই ঘটা করে তাকে ধন্যবাদ দিতেই এই আয়োজন করেছি।’ সংসার জীবন কেমন লাগে জানতে চাইলে পরীমণি বলেন, ‘যদি সুখ থাকে তাহলে সংসার জীবন স্বর্গের মতো।’ পরীর কথা কেটে নিয়ে রাজ পরীকে চুমু খেয়ে বলেন, ‘সংসার জীবন এমন লাগে।’

এদিকে পরীর উদ্দেশে রাজের না বলা কথাগুলো জানতে চাইলে রাজ বলেন, ‘জীবনের এই পর্যায়ে এসে পরীর জীবনের সঙ্গে যুক্ত হয়েছি আমি আর রাজ্য। রিয়েলি শি ইজ গুড ওয়াইফ। আর না বলা কথাগুলো সবার সামনে না বলে এভাবে পরীমণির হাত ধরে না বলা প্রশ্নগুলোর জবাব দিতে চাই। আমাদের জন্য দোয়া করবেন।’ রাজ পরীর হাত ধরে কথাগুলো বলা শেষ করেই পরীর কপালে চুম্বন করেন। রাজ-পরীর এই চুম্বনের ভেতর দিয়েই মিলে গেল তাদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জনের জবাব।