দেশ প্রতিক্ষণ, ঢাকা: মোনার্ক হোল্ডিংসের চেয়ারম্যান সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। ১২ তম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় এক শুভেচ্ছা বার্তায় তাকে এ অভিনন্দন জানিয়েছে ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মো. হাসান বাবু। ডিএসইর চেয়ারম্যানের স্বাক্ষরিত বার্তায় বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) পরিচালনা পর্ষদের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন জানাচ্ছি।

আমরা সামনের দিনগুলিতে আপনার সাথে কাজ করতে চাই এবং আমাদের পুঁজিবাজারকে স্মার্ট ক্যাপিটাল মার্কেটে রূপান্তর করার জন্য আপনার বিচক্ষণ দিকনির্দেশনা এবং সক্রিয় অংশগ্রহণ কামনা করছি। আমরা আপনার সাফল্য কামনা করি এবং আপনার সুস্বাস্থ্য, সুখ এবং সমৃদ্ধির জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করি।

প্রসঙ্গত, ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোটের ব্যবধানে জিতে এমপি হয়েছেন সাকিব আল হাসান। মাগুরা-১ আসনের ৫২টি কেন্দ্র থেকে সাকিব ভোট পান এক লাখ ৮৫ হাজার ৩৮৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব প্রতীক নিয়ে নির্বাচন করা বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন পান মাত্র পাঁচ হাজার ৯৭৩ ভোট।