দেশ প্রতিক্ষণ, ঢাকা: ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যারিস্টার ফজলে নূর তাপসকে নৌকা মার্কায় বিজয়ী করতে বরিশাল বিভাগীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দর সাথে জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (মন্ত্রী)র ’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত। আজ বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আমির হোসেন আমুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক, জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বরিশাল বিভাগের বরিশাল সদর, ভোলা, পটুয়াখালী, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুরসহ ছয় জেলা শহর ও এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজ নির্বাচনী এলাকা গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দর সাথে প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আবদুল্লাহ বলেন- দক্ষিনাঞ্চলের ভাইয়েরা, আপনারা তাপসকে নিজের ভাই ও সন্তান মনে কাজ তার পক্ষে কাজ করবেন ’৭৫ এর ১৫ আগস্ট সব হারানো বেধনা বিধুর পরিবারের সন্তান হিসেবে আপনারা বাড়ি বাড়ি গিয়ে এতিম তাপসের পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করুন।

তাকে বিজয়ী না করে দক্ষিনাঞ্চলের নেতা কর্মীরা ঘরে ফিরবেনা বলেও জানান তিনি। গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান হারিছের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজালুর রহমান।

বিশেষ অতিথি আ. রহমান তার বক্তব্যে বলেন, যে সব এলাকায় বরিশালের লোকজন থাকেন ওইসকল এলাকায় আপনারা তাপসের জন্য ভোট চাইলে তারা তাপসকে ভোট দিবে বলে আমরা বিশ্বাস করি। সভাপতির বক্তব্যে বরিশাল বিভাগের নেতৃবৃন্দর কাছে আমির হোনে আমু বলেন, তাপস আপনার- আমার ঘরের ছেলে। ৭৫ এর ১৫ আগস্ট ও এদিম হয়েছে। এতিম সন্তানকে আপনারা ভোট দেবেন ও অন্যদের কাছে গর্ভের সাথে ভোট চাইবেন।

তাপসের নির্বাচন আমাদের সবার জন্য একটি চ্যালেঞ্জ। সভায় ব্যারিস্টার ফজলে নূর তাপসকে বিজয়ী করতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মীদের ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চালানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সাংগঠনিক সভায় বরিশাল বিভাগের জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।