খাগড়াছড়িস্টাফ করেসপন্ডেন্ট, খাগড়াছড়ি: খাগড়াছড়ির পানছড়ি ইউনিয়নে প্রতিপক্ষের গুলিতে আ’লীগ নেতা নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লোগাং ইউনিয়নের বিদ্যামোহন কার্বারী পাড়ায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত ইউনিয়নের আ’লীগের নেতা বলে জানা গেছে। নিহতের নাম  নব রঞ্জন ত্রিপুরা (৪০) । পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব দাবি করেছেন নিহত নব রঞ্জন লোগাং ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার মিয়াও নিহতের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন। বাহার মিয়া বলেন, নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় প্রতিপক্ষ ইউপিডিএফের লোকজন তাকে হত্যা করেছে।

এ ব্যাপারে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন কুমার চাকমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকজন অজ্ঞাতনামা অস্ত্রধারী নব রঞ্জন ত্রিপুরাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশেই গুলি করে হত্যা করে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সামাদ মোড়ল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আধিপত্য বিস্তারের জের ধরে বিদ্যামোহন কার্বারীপাড়া এলাকায় স্থানীয় দুটি আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ-জেএসএস’র অস্ত্রধারীদের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।