mader_khun_picঝিনাইদহ:ঝিনাইদহের কালীগঞ্জের পল্লীতে কামাল হোসেন (৩৩) নামের হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা কয়েছে প্রতিপক্ষের লোকজন।

এ সময় আহত হয়েছে রেবা বিশ্বাস (৪০) ও অরুন কুমার (১৫) নামে দুইজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ উপজেলার বরাট গ্রামে এই  ঘটনা ঘটে। নিহত কামাল একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের বাবা মতিয়ার রহমান জানান, প্রায় এক বছর আগে কৃষ্ণপুর গ্রামের শহিদুল নামে এক যুবক খুন হয়। শহিদুল খুনের তিনদিন পর একটি ল্যাট্রিনের মধ্যে থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ। সেই হত্যা মামলার এক নম্বর আসামি ছিল কামাল হোসেন ও আহত রেবা বিশ্বাস।

শুক্রবার দুপুরে খুন হওয়া শহিদুলের পরিবারের লোকজন কামালকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। কালীগঞ্জ থানার ওসি মনির উদ্দীন মোল্লা হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মাজেদা খাতুন নামে এক মহিলাকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।