দেশ প্রতিক্ষণ, চট্টগ্রাম : ভোলা জেলা ছাত্র ফোরাম চট্টগ্রামের উদ্যেগে ও ব্যবস্থাপনায় সদ্য সাবেক সভাপতি মু.আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মু.জাফর ইসলামের সসঞ্চালনায় এক সভা গত ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা ছাত্র ফোরাম, চট্টগ্রামের উপদেষ্টা, চট্টগ্রাম কলেজের সদ্য বিদায়ী অধ্যক্ষ একে ফজলুল হক।

বিশেষ অতিথি ছিলেন ভোলা জেলা ছাত্র ফোরাম, চট্টগ্রাম প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা এম জহিরুল আলম। উপসস্থীত ছিলেন মাওলানা মুসলেহ উদ্দিন,মহিউদ্দিন মিয়া,মাহবুবুর রহমান সেলিম,ওয়াহিদ হোসেন,মিজানুর রহমান, ইব্রাহিম ফরাজী ও সোহেল তালুকদার। ভোলা জেলা ছাত্র ফোরাম,চট্টগ্রাম ২০০৯ সাল এর প্রতিষ্ঠাকালীনের প্রাক্তন নেতৃবৃন্দদের মধ্যে উপস্থীত ছিলেন বাহার মোসলেহ উদ্দিন,আলাউদ্দিন মিলন,মিরাজ হোসেন,আবু হানিফ,মোসলেহ উদ্দিন সবুজ,মুহাম্মদ বাচ্চু প্রমূখ।

সভায় মুহাম্মদ মাহবুব দেওয়ান কে সভাপতি, ওমর ফারুক তানভির কে ভাইস প্রেসিডেন্ট ও শফিকুর রহমান কে সাধারণ সম্পাদক করে আগামী ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী পরিষদের ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন শাহ্ আলম খাঁন। প্রেস বিজ্ঞপ্তি