লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর লক্ষ্মীপুরে বিভিন্ন স্থানে পুলিশ ও যৌথ বাহিনীর অভিযানে ১০দিনে আটক করা হয়েছে ৬৮জনকে। গত ২২ডিসেম্বর রবিবার থেকে ৩১ ডিসেম্বর মঙ্গলবার পর্যন্ত ১০দিনে পুলিশ ও যৌথ বাহিনীর অভিযানে নাশকতার কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে পৃথক পৃথক অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে মোট ৬৮জনকে আটক করে কারাগারে পাঠানো হয়।

জানা যায়,এর মধ্যে বিএনপি ও জামায়াত-শিবির ৬০ নেতাকর্মী, ২জন ওয়ারেন্ট মামলার আসামী এবং ৭জন জুয়া খেলার অপরাধে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়,গত রোবরার ২২ডিসেম্বর রাতে সদর থানা পুলিশ দালাল বাজার থেকে ছাত্রদল ও শিবিরের ৪জন, সোমবার ২৩ডিসেম্বর সকালে লাহারকান্দি ও পশ্চিম লক্ষ্মীপুর গ্রাম থেকে ৩জন ও কমলনগর চরকালিনি থেকে ২জন, মঙ্গলবার ২৪ডিসেম্বর কমলনগর থানা পুলিসের হাতে মামলার আসামীসহ ৯জন ও সদর থানা থেকে ৭জন

, বুধবার ২৫ডিসেম্বর শাকচর ও পশ্চিম লক্ষ্মীপুর গ্রাম থেকে ৭জন, বৃহস্পতিবার ২৬ডিসেম্বর  রামগতি থানায় থেকে ১জন, শুক্রবার ২৭ডিসেম্বর সদর থানার সাহাপুর ও রাজীবপুর এলাকা থেকে ৩জন, শনিবার ২৮ডিসেম্বর সদর থানার বিজয়নগর,

পার্বতীনগর ও নন্দনপুর থেকে ৩জন রামগঞ্জ এবং রামগতি থানা থেকে ৪জন, রোববার ২৯ ডিসেম্বর  সদর থানা থেকে ১জন রামগঞ্জ থানা থেকে ১জন রামগতি থানা থেকে ১জন এবং কমলনগর থানা থেকে ৬জন, সোমবার ৩০ ডিসেম্বর রামগঞ্জ থেকে ৩জন রায়পুর থেকে ৩জন ও কমলনগন থেকে ১জন, ৩১ ডিসেম্বা সদর থেকে ২জন রামগঞ্জ থেকে ১জন রায়পুর থেকে ২জন কমলনগর থেকে ৩জন রামগতি থেকে ১জনকে আটক করে।

লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার সার্কেল কাজী হেলাল উদ্দিন জানান, জেলার বিভিন্ন স্থানে নাশকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিযান চালিয়ে মঙ্গলবার পর্যন্ত মোট ৬৮জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়।