আগুনস্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:  ফেনীর দাগনভূঞায় ৫টি ভোটকেন্দ্র জ্বালিয়ে দিয়েছে দুর্বত্তরা। এতে একটি কেন্দ্রের প্রায় সবগুলো কক্ষ পুড়ে গেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। দশম জাতীয় সংসদ নির্বাচনে ভোটকেন্দ্র হিসেবে ব্যবহৃত হওয়ার কথা ছিল।

ফেনীতে এমন পাঁচটি শিক্ষাপ্রতিষ্ঠানে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। এতে সুলতানা মেমোরিয়াল বালিকা উচ্চবিদ্যালয় নামের একটি শিক্ষাপ্রতিষ্ঠান পুড়ে গেছে।

দুটি শিক্ষাপ্রতিষ্ঠানের আসবাব সম্পূর্ণ পুড়ে গেছে এবং তিনটির আসবাব আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।ফেনী-৩ আসনের দাগনভূঞা উপজেলার জায়লস্কর, পূর্ব চন্দ্রপুর ও মাতুভূঞা ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

ভোটকেন্দ্রগুলো হলো, জায়লস্কর ইউনিয়নের ওমরপুর সুলতানা মেমোরিয়াল বালিকা উচ্চবিদ্যালয় ও পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের গজারিয়া আদর্শ একাডেমি (কিন্ডারগার্টেন), পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বসিরিয়া মাদ্রাসা এবং মাতুভূঞা ইউনিয়নের করিম উল্যা উচ্চবিদ্যালয়।

এই আসনে নির্বাচন করছেন জাতীয় পার্টির রিন্টু আনোয়ার ও স্বতন্ত্র প্রার্থী হাজি রহিমুল্লাহ। দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ভোটকেন্দ্রে আগুন দেয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেনী জেলা প্রশাসক মো. হুমায়ুন কবীর খোন্দকার আজকের বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তিনি দাগনভূঞায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে দুর্বৃত্তদের আগুন দেওয়ার কথা শুনেছেন। তিনি জানান, উপজেলা নির্বাহী কর্তকর্তা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন। পরিদর্শন শেষে বিস্তারিত তথ্য জানানো হবে।