দেশ প্রতিক্ষণ, ঢাকা: উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত রবিবার (৯ অক্টোবর) রাজধানী ঢাকার কাকরাইলে ইন্জিনিয়ার্স ইনিস্টিটিউশন অফ ডিপ্লোমা ইন্জিনিয়ার্স বাংলাদেশ ভবন এর মিলনায়তনে পরিবার পরিকল্পনা বিভাগরে কর্মরত সকল  উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন হয়।

এর আগে কমিটি গঠনের লক্ষ্যে পরিকল্পনা বিভাগে কর্মরত সকল  উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ডাঃ মোঃ মেজবাহ উদ্দিন। এই সভায় পরিবার পরিকল্পনা বিভাগের অধিদপ্তর ভিত্তিক সামগ্রিক কার্যক্রম পরিচালনা এবং অতিসত্তর পুর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সর্বসম্মতিক্রমে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক করা হয় ডাঃ মোঃ আশরাফুজ্জামান (টাঙ্গাইল) এবং সদস্য সচিব করা হয় ডাঃ মোঃ মাহমুদুল হাসান (জয়পুরহাট) ।

এছাড়া কমিটিতে যুগ্ন আহবায়ক করা হয় ডাঃ মোঃ ফজলুল কাদের( ময়মনসিংহ), ডাঃ মোঃ সুলতান মাহামুদ (টাঙ্গাইল), ডাঃ কামরুল ইসলাম (নরসিংদী), ডাঃ মোঃ গোলজার আহমেদ (মাদারীপুর), ডাঃ রুহুল আমিন (ঠাকুরগাও) ডাঃ মহসিন সুজন (বরিশাল)।

সদস্য করা হয় ডাঃ অলিউল্লাহ ইমন (ময়মনসিংহ), ডাঃ ইব্রাহিম খলিলুল্লাহ আরমান (নোয়খালী), ডাঃ মোঃ আল-আমিন (নেত্রকোনা), ডাঃ নির্জন মজুমদার (বাগেরহাট), ডাঃ রওশন আরা সুমি (ঢাকা), ডাঃ মোঃ রুবেল আহমেদ (টাঙ্গাইল),

ডাঃ তানজিলুল আলম চৌধুরী (কুমিল্লা), ডাঃ খালেদা ইয়াসমিন রিপা(ঢাকা), ডাঃ রাসেল রানা( ঠাকুরগাও), ডাঃ কাজী মোঃ মহসিন ( মাদারীপুর), ডাঃ খোরশেদ আলম রনি (নারায়নগঞ্জ) ডাঃ এস এম মেজবাহ উদ্দিন (চট্টগ্রাম), ও  ডাঃ আবু মুসা (টাঙ্গাইল)।