দেশ প্রতিক্ষণ, ঢাকা: ভালোবেসে ঘর বেঁধেছিলেন পরীমনি ও শরীফুল রাজ। তাদের কোল আলো করে পৃথিবীতে আসে ছেলে রাজ্য। সব কিছু মিলিয়ে বেশ সুখেই যাচ্ছিলো তাদের সময়। কিন্তু হুট করেই যেনো এক ঝড় বয়ে গেলো তাঁদের সাজানো সংসারের উপর দিয়ে। স্বামীর বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগও আনেন অভিনেত্রী। এরপর দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্তের বিষয়টি স্পষ্ট করেছেন।

ঘটনার কয়েকদিন যেতে না যেতেই শোনা যাচ্ছে ফের তাঁরা এক হয়েছেন। বসুন্ধরার বাসায় এক সাথেই থাকছেন পরী-রাজ। গতকাল বুধবার দিবাগত রাতে নায়িকা পরীমনি ও রাজের সাথে ভিডিও করে কথা বলে কিছু স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেন আরেক নায়িকা শিরিন শিলা। তিনি ছবির ক্যাপশনে লিখেন, অভিনন্দন দোস্ত পরীমনি।

সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরী মনির সংসারে ভাঙ্গন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোন অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

এই নায়িকার এমন স্ট্যাটাসের পর অনেক গণমাধ্যমেই তার বরাদ দিয়ে সংবাদ প্রকাশ করেন যে দ্বন্দ্ব ভুলে ফের একসাথে রাজ-পরী। তবে সকাল হতেই সত্যটা প্রকাশে আসে। পরীমনি নিজেই জানিয়েছেন তার ও রাজের মাঝে কিছুই ঠিক হয়নি। পরীমনি এমন মন্তব্যের পর বেশ বিপাকে পড়তে হয়েছে শিরিন শিলাকে। অনেকেই মন্তব্য করছেন নিজেকে আলোচনায় আনতেই এমনটি করেছেন এই বিতর্কিত নায়িকা।

আবার অনেকেই মন্তব্য করেছেন, আসলে আপনাদের অভিনয় করতে করতে বাস্তব জীবন বলতে আর কিছু নেই। কি বলবো শুধু সিনেমা দিয়ে আলোচনায় থাকবেন তাতে আপনাদের হয়না সংসার নিয়ে থাকতে হয়। তবে শিরিন শিলা বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, রাতে আমি ওদের সঙ্গে কথা বলেই তো পোস্ট দিয়েছিলাম। পরী জানিয়েছিল, তাদের মাঝে আর কোনো সমস্যা নেই। তাদের অনুমতি নিয়েই আমি পোস্ট দিয়েছিলাম।

উল্লেখ্য,রাজ-পরীর সংসার বিষয়ক জটিলতা প্রকাশ্যে আসে ২০২২ সালে শেষ দিন। শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান!

আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। তারপর শনিবার রাতে পরীমনি মধ্যরাতে ফেসবুকে রক্তাক্ত বিছানা ও কোলবালিশের ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লেখেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি-রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একইদিন আরও মা হতে যাওয়ার খবরও প্রকাশ করেন। এরপর ওই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। একই বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।